বৌদি গো
- মঈন মুরসালিন ২৭-০৪-২০২৪

বৌদি আমার বৌদি গো
সালাম আমার লওদি গো
কেমন আছ কওদি গো
বৌদি আমার বৌদি গো।

তুমি আছো বাংলাদেশে
আমি আছি সৌদি গো
দেখতে এখন কেমন হলো
বোনটি তোমার মৌদি গো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।